আজিজুর রহমান রাজু’ ঈদগাঁও:

ঈদগাঁও-ঈদগড় সড়কে যাত্রীবাহী ৩টি সিএনজি অটোরিকশা ও বেশ কয়েকটি বাইকে ডাকাতির ঘটনা ঘটিয়েছে সংঘবদ্ধ ডাকাতরা।
এসময় সিএনজিতে থাকে দুই যুবককে অপহরণ করে গহীন জঙ্গলের ভেতর নিয়ে গেছে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) রাত ১০টার দিকে কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও- ইদগড় সড়কে সাতঁতারা ডালায় এ ঘটনা ঘটে।

অপহৃতরা হলেন, নাইক্ষ্যংঠড়ির বাইশারী তুফান আলী পাড়া ৯নং ওয়ার্ডের বাসিন্দা গফুরের ছেলে আবু তাহের ও একই এলাকার ছৈয়দুল হকের ছেলে রিফাত। তারা ঈদগাঁও ঈদগড় সড়ক থেকে অপহরণ হয়েছে।

প্রত্যক্ষদর্শী জানায় ঘটনার সময় ঈদগাঁও থেকে বাইশারী নিজ বাড়ির উদ্দেশ্য যাওয়া ৩টি সিএনজিচালিত অটোরিকশা ও কয়েকটি বাইক আটকে যাত্রীদের সব কিছু লুটে নেওয়া হয়।
এসময় সামনের সিএনজিতে থাকা দুই যুবকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে পরিবারের কাছে ফোন করে মুক্তিপণ দাবি করছে অপহরণকারীরা।

এই বিষয়ে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবিরকে একাধিকবার কল করলেও তিনি ফোন ধরেননি করেননি।

তবে খবর পেয়ে ঈদগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে এবং ওই যুবককে উদ্ধারে সাঁড়াশি অভিযান চালাচ্ছে বলে নিশ্চিত করছেন ঘটনাস্থলে থাকা সমাজের সর্দার ও ব্যবসায়ী মোঃ বাবুল

বাইশারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলম জানান, অপহৃতদের পরিবারের কাছে মুঠোফোনে মুক্তিপণ দাবি করছেন অপহরণকারীরা। রাতের মধ্যে মুক্তিপণ দিতে ব্যর্থ হলে তাদের লাশ পড়বে বলে হুমকি দেন অপহরণকারীরা।

উল্লেখ্য এর আগেও ঈদগাঁও-ইদগড় সড়কের পানের ছড়া,হিমছড়ি ও বিভিন্ন স্থানে রাতের আঁধারে যানবাহন থামিয়ে ডাকাতির ঘটনা ঘটে। এ কারণে উপজেলার লোকজন সন্ধ্যার পর ওই সড়কে চলাচলে শঙ্কিত থাকেন।